ভিডমেট অরিজিনাল এপ্লিকেশনট কিভাবে ব্যাবহার করবেন|| How To Used Vidmate Original Apps||

আপনি যদি একজন স্মার্ট ফোন ব্যাবহার কারি হয়ে থাকেন তাহলে ভিডমেট এপ্লিকেশনটি সম্পর্কে আপনি অবস্যই জেনে থাাকবেন। ভিডমেট হলো একটি জনপ্রিয় ভিডিও ডাউনলোডার সফটওয়্যার এই সফটওয়্যার দিয়ে অনেক সহজ পদ্ধতিতে যেকোন ভিডিও ডউনলোড করা যায় যা একদম চিরস্থায়ী ভাবে।

অামরা জানি যে কোন মোবাইল এপ্লিকেশন ডাউনলোড করতে হলে মোবাইলের প্লে স্টোরে গিয়ে সার্চ করার সাথে সাথে চলে আসে। প্লে স্টোরে এমন কোন মোবাইল এপ্লিকেশন নেই যা সেখানে পাওয়া যায় না।কিন্তু এই জনপ্রিয় মোবাইল এপ্লিকেশন ভিডমেট যদি আপনারা হাজার বারের ও বেশি মোবাইলের গুগল প্লে স্টোরে সার্চ করেন তার পরে ও খুজে পাবেন না। তাই হয়তো অনেকের অনেক বড় একটা ভোগান্তির মদ্ধে পরতে হয়েছে ভিডমেট না থাকার কারনে। যারা প্রতিনিয়ত ইউটিউব দেখতে ভালোবাসে এবং ইউটিউবের ভিডিও ডাউনলোড করে রাখে তাদের ক্ষেত্রে তো অনেক বড় একটা সমস্যা হয়ে দাড়িয়েছে।

যখন কেউ প্লেস্টোরে গিয়ে সার্চ করে ভিডমেট মনে করে ডুপ্লিকেপ ভিডমেট ডাউনলোড করে বারবার ধোকা খাচ্ছে তারা হয়তো ভাবেঃ

  • ভিডমেটের অরিজিনাল এপ্লিকেশনটি কি অার পাওয়া যাবে না?
  • কিভাবে ভিডমেটের অরিজিনাল সফটওয়্যার টি ডাউনলোড করতে পারবো?
  • প্লে স্টোরে গিয়ে তো খুজে পাচ্ছিনা তাহলে এখন কি করবো?
  • ভিডমেট এপ্লিকেশনটি কি বন্ধ হয়ে গেল নাকি?
  • ভিডমেটের ডুপ্লিকেট কপি গুলো ও তো ভালো ভাবে কাজ করে না এখন কি আর কোন উপায় নাই?

 

প্রিয় পাঠক ও পাঠিকা বৃন্দঃ

আপনারা যদি অামার আজকের এই টিউনটি সম্পুর্ন পরেন তাহলে আপনারা খুব সহজ ভাবে প্লে স্টোর ছারা খুব সহজ এবং অনেক অল্প সময়ের মদ্ধে অরিজিনাল ভিডমেট এপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন।তাই কোন পয়েন্ট মিস করবেন না।

নিচে কিভাবে ভিডমেটের অরিজিনাল এপ্লিকেশনটি ডাউনলোড করতে হয় এই বিষয়ে স্টেপ বাই স্টেপ তুলে ধরা হলো।

স্টেপ নাম্বারঃ ১

ভিডমেটের অরিজিনাল এপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনাদের এন্ডোয়েড মোবাইল ফোনের ইন্টারনেট ডাটা চালু করবেন। চালু করার পরবর্তিতে মোবাইলের যে কোন ব্রাউজিং সফটওয়্যার ওপেন করে নিবেন। তবে সবথেকে বেশি ভালো গুগুল ক্রম ব্রাউজার। ব্রাউজার ওপেন করার পরে সার্চের ঘরে লিখবেন (Vidmate)ভিডমেট লেখার পরে সার্চ করবেন।

সার্চ করার সাথে সাথে নতুন কিছু লেখা আসবে এবং অনেকগুলো ওয়েবসাইট সো করবে এবং ভিডমেটের যে ডুপ্লিকেট কপি গুলো গুগল প্লেস্টোরে রয়েছে সেই এপ্লিকেশন গুলো চলে আসবে সেগুলোতে আপনারা কোন ভাবেই ক্লিক করবেন না তা না হলে অাবার প্লে স্টোরে সেই ডুপ্লিকেট ভিডমেট গুলোর ওখানে নিয়ে যাবে।

আপনারা নিচের দিকে স্কল ডাউন করবেন করার পরে (www.apkpure.com)নামের একটি ওয়েবসাইট দেখবেই সেই ওয়েবসাইটে ক্লিক করবেন। যাদের ওয়েবসাইটটি চিনতে সমস্যা হচ্ছে তারা নিচের পিকচারটির দিকে লক্ষ করে সাইটটিতে প্রবেশ করুন।

স্টেপ নাম্বারঃ ২

ওয়েবসাইটটিতে প্রবেশ করার পরে অনেকগুলো লেখা দেখতে পারবেন সেখানে প্রথমেই ভিডমেটের অরিজিনাল এপ্লিকেশনটি দেখতে পারবেন। ওখানে ডাউনলোড করার অপসোন থাকবে নিচের দিকে ওই লেখাতে ক্লিক করবেন।

ক্লিক করার সাথে সাথে ভিডমেটের ওরিজিনাল এপ্লিকেশনটি ডাউনলোডের জন্য পারমিশন চাবে। পারমিশন দেওয়ার পরে ভিডমেটের ওরিজিনাল এপ্লিকেশনটি ডাউনলোড শুরু হয়ে যাবে। ডাউনলোড করার পরে ইনস্টল করে নিবেন এবং ওপেন করে দেখবেন আপনাদের কাঙ্খিত অরিজিনাল ভিডমেট এপ্লিকেশনটি ওপেন হয়ে গেছে।



আপনি কি একজন সফল ইউটিউবার হতে চান তাহলে বিস্তারিত পরুন



পাঠকের উদ্দেশেঃ

আজকের এই টিউনটির দ্বারা আপনাদের কাছে সেয়ার করলাম যে কিভাবে ভিডমেটের অরিজিনাল এপ্রিকেশনটি ডাউনলোড করতে হয। টিউনটিতে কোন ভুল হয়ে থাকলে ক্ষমা করবেন। এবং টিউনটি যদি ভালো লাগে এবং যদি উপকার পেয়ে থাকেন তাহলে অাপনাদের মুল্যবান মন্তব্য কমেন্ট সেকশনে জানাবেন।

ধন্যবাদ

One Comment

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *