Gp Mb Transfer Real information||জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার সঠিক তথ্য|

Table of Contents

Gp Mb Transfer Real information||জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার সঠিক তথ্য|

জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার করা নিয়ে অনেকে অনেক সমস্যায় পরে থাকেন। এবং ফেসবুক গুগল ও ইউটিউবে বিভিন্ন টিউটোরিয়াল দেখে শত শত চেষ্টা করেও হয়তো অাপনারা জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার করতে পারতেছেন না। যারা জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার করা নিয়ে খুব বেশি চিন্তিত তাদের উদ্দেশে কিছু কথাঃ

অবশ্যই মনোযোগ না দিয়ে লেখাগুলো পরবেন না!

জিপি সিমের মেগা বাইট ট্রান্সফার করা নিয়ে বহুকাল ধরে
১.গুগল
২.ইউটিউব
৩.ইয়্হু
৪.বিং
৫.ফেসবুক
৬.টুইটার
৭.ইনস্টাগ্রাম
৮.লিংকদিন

উপরের সকল সোসাল মিডিয়া গুলোতে হাজার হাজার বার ব্লগ ভিভিও দেখে মেগাবাইট খরচ করেছেন তো।
উত্তর কিন্তু হ্যাঃ এখন হয়তোবা মনে মনে ভাবতেছেন যে উনি অাবার কেমন করে জানলো তাইতো! ভাই আপনার মতো অামি ও একই পথের পথিক। যার কারনে অাপনার মনের কথা অামি খুব সহজেই বুঝতে পেরেছি।

জিপি সিমের কি আসলেই মেগাবাইট ট্রান্সফার করার কোন উপায় আছে?

প্রশ্ন জাগতে পারে আপনাদের মনে আপনারা একটা কথাই ভাবুন বর্তমান সময়ে গ্রামীণফোনের এমন কোন সঠিক সার্ভিস আছে যা মানুষ যানে না। আপনিই বলুন? যদি গ্রামীণ ফোনের মেগা ট্রান্সফার করার সঠিক কোন উপায় বা সার্ভিস থাকতো তাহলে আপনি অামি অবশ্যই জানতে পারতাম।

আরও জানুনঃ Sonali Bank Online Account Create||সোনালী ব্যাংকের অনলাইন একাউন্ট খোলার নিয়ম|

আপনি যদি ইউটিউব ব্যববহার করে থাকেন তাহলে বলুন তো গ্রামীণফোনের মেগাবাইট ট্রান্সফার করা নিয়ে যতগুলো ভিউিও দেখেছেন সবগুলোর কমেন্ট বক্সে খারাপ মন্তব্য না করে ফিরে এসেছেন।

গ্রামীণফোনের মেগাবাইট ট্রান্সফার করা নিয়ে আমি অনেক ব্লগ এবং ইউটিউবের ভিডিওতে দেখেছি তারা কি কি পদ্ধতিতে জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার করা দেখিয়েছে যা একদম ভুয়া পদ্ধতি নিচে দেখুনঃ

ভাইয়া আজকে আমি আপনাদেরকে খুবি সহজ পদ্ধতি কিভাবে জিপি টু জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার করা যায় সেই বিষয়ে সম্পুর্ন পরিষ্কার ধারনা দিবো। তাই আপনারা কোন ভাবেই আমার ভিডিওটি স্কিপ করবেন না এবং ভিডিওটি শুরু করার অাগে সবার উদ্দেশে একটা ছোট অনুরোধ আপনারা যদি অামার ইউটিউব চ্যানেলে নতুন দর্শক হয়ে থাকেন তাহলে দয়া করে স্যাবসক্রাইব করবেন।

জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার করার জন্য আপনারা মোবাইলের মেসেজ অপসনে গিয়ে
ছোটহাতের igift লিখে একটা স্পেস দিয়ে যত মেগাবাইট ট্রান্সফার করতে চান সেই মেগাবাইটের সংখ্যা বসিয়ে দিয়ে আবার একটা স্পেস দিয়ে নিজের একটি নাম লিখে ৫০০০ নাম্বারে সেন্ট করবেন।হয়ে গেল।

(শালা বাটপার)

হাজার বার সেন্ট করলে ও সেন্ট হবে না মেগাবাইট তো দুরের কথা।মেজেস কখনোই সেন্ট পবে না।

এবার আসা যাক ব্লগ পোষ্টঃ

ইউটিউবের মতো অনেক ব্লগের পোস্টেও অামি দেখেছি যে উপরের দেখানে নিয়ম অনুযায়ি হাজার হাজার মানুষের সাথে প্রতারনার করতেছে। সামান্য ভিজিটরের জন্য মানুষের সাথে এত বড় প্রতারনা করতেছে। যা একদম অনুচিত। ওদের মত ব্লগার কিংবা ইউটিউবারের জন্য হাজারো সফল ব্লগার কিংবা ইউটিউবাররা গালি খায়।

জিপি স্কিটো সিমের মেগারবাইট ট্রান্সসফার!

জিপি সিমের মেগা ট্রান্সফার করার সঠিক পদ্ধতি না থাকলে ও জিপির নতুন একটি অপারেটর জিপি স্কিটো সিমের মেগাবাইট ট্রান্সফার করার সঠিক উপায় রয়েছে। জিপি স্কিটো সিমের মেগাবাইট ট্রান্সফার করার জন্য জিপি স্কিটো সিমের এপ্স ইনস্টল করে সেখান থেকে করা যাবে। তবে শুধু মাত্র জিপি স্কিটো থেকে স্কিটো সিমেই করা যাবে।

স্কিটো সিমের অাবার কেমন সার্ভিস?

বর্তমানে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার জন্য স্কিটো হলো একটি ইন্টারনেট ব্যববহার উপযোগি সিম । এই সিমে অনেক কম রেটে জিপির মেগাবাইট ক্রয় করা যায়। যা অন্যান্য অনেক সিমের তুলনায় অনেক সাশ্রয়ী।

স্কিটো সিমের সকল সার্ভিস জিপি স্কিটো এপ্সের মাধ্যমে পাওয়া যায়।যাই হোক আপনারা কখনোই জিপি সিমের মেগাবাইট ট্রান্সফার করা নিয়ে ইউটিউব ভিউিও কিংবা কোন ফেসবুকের পোস্ট দেখবেন না।যখন সঠিক পদ্ধতি আসবে তখন সবাই জানতে পারবেন।

বিদ্রঃ

আজকের এই ব্লগটির দ্বারা আপনাদেরকে জিপি সিমের মেগাবাইট কি অাসলেই ট্রান্সফার করা যায় না যায় না সেই বিষয়ে সম্পুর্ন সঠিক ধারনা অাপনাদেরকে দেওয়ার চেষ্টা করলাম। ব্লগটি লিখে হয়তো অনেকেন সঠিক যায়গায় আঘাত লেগেছে যারা উপরেরর পদ্ধতিঃ গুলো অনুসরন করে মানুষকে ধোকা দিয়েছে। কিছুই করার নেই।

পরিশেষে,

যা না বললেই নয় আজকের ব্লগটির মদ্ধে যদি  কোন ভুল হয়ে থাকে তাহলে অবশ্যই নিজ মনে ক্ষমা  করবেন।

   ধন্যবাদ
লেখাটি শেষ পর্যন্ত পরার জন্য।

One Comment

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *